Pathan Full Movie Download Link

Posted on

পাঠান মুভি ডাউনলোড in Hindi Filmzilla 480p, 720p, 1080p Full HD, পাঠান মুভি ডাউনলোড HDhub4U, Filmyzilla, Filmywap, Vegamovies, Pagalworld, 123mkv, পাঠান মুভি ডাউনলোড পাগলওয়ার্ড, পাঠান মুভি ডাউনলোড ফিল্মিমিট, পাঠান মুভি ডাউনলোড তামিলরকার্স, পাঠান মুভি ডাউনলোড করুন পাঠান মুভি ডাউনলোড Bolly4u, পাঠান মুভি হাই কোয়ালিটি ফ্রি ডাউনলোড 720p hd মুভি, শাহরুখ খান পাঠান মুভি ডাউনলোড, পাঠান মুভি অনলাইন ফিল্মজিলা দেখুন, পাঠান মুভি অনলাইন ডেইলিমোশন দেখুন, পাঠান মুভি অনলাইন বিলিবিলি এইচডি কোয়ালিটি হিন্দি দেখুন, পাঠান মুভি ডাউনলোড করুন খাত্রিমজাফুল

প্রিয় বন্ধুরা, আপনাদের সবার অপেক্ষার প্রহর এখন শেষ কারণ আপনাদের প্রিয় বলিউডের কিং খান অর্থাৎ শাহরুখ খানের নতুন সিনেমা এসেছে যার নাম পাঠান। এই সিনেমাটি শীঘ্রই মুক্তি পেতে চলেছে এবং আমরা জানি যে আপনিও সিনেমাটি দেখতে খুব আগ্রহী হচ্ছেন। তাই আজকের আর্টিকেলে, আমরা আপনাকে শাহরুখ খানের নতুন মুভি পাঠান মুভিটি কিভাবে ডাউনলোড করবেন তা বলব অথবা আপনি যদি বিনামূল্যে অনলাইনে দেখতে চান, তাহলে আর্টিকেলটির সাথেই থাকুন.

পাঠান সম্পূর্ণ মুভি ডাউনলোড করুন হিন্দি ফিল্মিজিলা 480p, 720p ফুল HD

শাহরুখ খান গত ৫ বছর পর ফিরছেন পাঠান নামের একটি জমকালো নতুন সিনেমা নিয়ে। এই সিনেমাটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ এবং এই সিনেমার গল্পও লিখেছেন সিদ্ধার্থ আনন্দ। চিত্রনাট্য লিখেছেন শ্রীধর রাঘব। এই মুভিটি পুরো 2 ঘন্টা 26 মিনিটের। এই সিনেমায় আপনি অ্যাকশন, ড্রামা এবং থ্রিলার দেখতে পাবেন। আমি আপনাকে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় বলে রাখি যে এই সিনেমার ট্রেলারটি দুবাইয়ের বুর্জ খলিফাতেও চালানো হয়েছে, যেখানে লক্ষ লক্ষ দর্শক সেখানে উপস্থিত ছিলেন।

পাঠান সিনেমা মুক্তির তারিখপাঠান সম্পূর্ণ মুভি ডাউনলোড করুন হিন্দিতে । পাঠান সিনেমার মুক্তির তারিখ চলে এসেছে। পাঠান মুভিটি 25 জানুয়ারী 2023-এ সমস্ত প্রেক্ষাগৃহে মুক্তি পাবে৷ আপনিও যদি শাহরুখ খানের ভক্ত হন, তাহলে আপনিও আপনার পরিবার এবং বন্ধুদের সাথে এই মুভিটি দেখতে দেখতে পারেন,
মুভির নামপাঠান
পাঠান ছবির স্টার কাস্টের নামশাহরুখ খান, দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম
মুক্তির তারিখ25 জানুয়ারী 2023
ভাষাহিন্দি
দেশভারত
উৎপাদন কোম্পানির নামযশ রাজ ফিল্মস
পাঠান সিনেমার প্রযোজকের নামআদিত্য চোপড়া
পাঠান মুভি পরিচালনা করেছেনসিদ্ধার্থ আনন্দ
দ্বারা চিত্রনাট্যশ্রীধন রাঘবন
গল্প দ্বারাসিদ্ধার্থ আনন্দ
পাঠান সিনেমার বাজেট₹250 কোটি
সময় চলমান146 মিনিট

বুর্জ খলিফা দুবাইতে পাঠান সিনেমার প্রচার

শাহরুখ খানের নতুন সিনেমা পাঠান দুবাইয়ের বুর্জ খলিফায় প্রচার করা হয়েছিল যা নিজেই একটি বড় ব্যাপার। আমরা আপনাকে বলি যে শাহরুখ খান দুবাইতে কিং খান নামে বিখ্যাত এবং শুধু দুবাইতে নয়, তিনি কিং খান নামে সারা বিশ্বে বিখ্যাত। পাঠান সিনেমার ট্রেলার যা বুর্জ খলিফায় চালানো হয়েছে এবং আমরা তার ভিডিওতে নীচে দিয়েছি, আপনি এটি এখান থেকে দেখতে পারেন।

হিন্দিতে পাঠান সিনেমার অফিসিয়াল ট্রেলার

আপনিও যদি কিং খানের সবচেয়ে বড় ফ্যান হয়ে থাকেন, তাহলে আপনিও সিনেমাটি দেখতে চান, তার আগে আপনার এই সিনেমার ট্রেলারটিও দেখা উচিত, এটি খুবই অসাধারণ এবং আপনিও এটি পছন্দ করবেন। পাঠান সিনেমার অফিসিয়াল ট্রেলারটি যশ রাজ ফিল্মস দ্বারা 10 জানুয়ারী 2023-এ ইউটিউবে প্রকাশিত হয়েছে।

পাঠান মুভি বেশারম গান শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন

বন্ধুরা, আমরা আপনাকে বলি যে পাঠান সিনেমার নির্লজ্জ গানটি গত বেশ কয়েক দিন ধরে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় সৃষ্টি করেছে, যাতে দীপিকা পাড়ুকোনকে হলুদ বিকিনি পরা দেখা যায় এবং এই বিকিনির কারণে এই গানটি ট্রেন্ডিং হয়। সোশ্যাল মিডিয়ায় এই গানটি নিয়ে অনেক আলোচনা চলছে, তবে আপনি যদি এই গানটি দেখেন তবে আপনিও দীপিকার নতুন চেহারা উপভোগ করবেন। আমরা আপনাকে বলি যে পাঠান মুভি বেশারম গানে দীপিকা প্রথমবার তার সাহসী চেহারা দিয়েছেন, যেখানে তিনি বিকিনিতে উপস্থিত হয়েছেন।

পাঠান সিনেমার কাস্টের নাম

আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে আরও একবার বলি যে দীপিকা পাড়ুকোনের ক্যারিয়ারের প্রথম সিনেমাটিও শাহরুখ খানের সাথে দেখানো হয়েছিল, যার নাম ছিল ওম শান্তি ওম। সেই থেকে আমাদের সকলের হৃদয়ে রাজত্ব করছেন আমাদের নায়িকা দীপিকা জি। দীপিকা ও শাহরুখ খানের এই জুটিকে ঘিরেও চলছে গুঞ্জন।

তাহলে এবার এর কাস্ট নিয়ে কথা বলা যাক-

  • পাঠান চরিত্রে শাহরুখ খান, একজন র ফিল্ড এজেন্ট
  • জন আব্রাহাম
  • দীপিকা পাড়ুকোন
  • Ashutosh Rana as Colonel Sunil Luthra
  • ডিম্পল কাপাডিয়া
  • সিদ্ধান্ত ঘেগডমল
  • গৌতম রোড
  • গ্যাভি চাহাল
  • সাজি চৌধুরী
  • অবিনাশ সিং “টাইগার” রাঠোর চরিত্রে সালমান খান (ক্যামিও অ্যাপিয়ারেন্স)

পাঠান মুভির সম্পূর্ণ গল্প

পাঠান ছবিতে পাঠান চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ খান। ছবির শুরুতে পাঠানের বাবা-মাকে খুন করা হয়, এরপর পাঠান সম্পূর্ণ অনাথ হয়ে পড়ে এবং প্রতিশোধের আগুনে পুড়তে থাকে। পাঠান একজন মৌলভীর কাছে লালিত-পালিত হয়। এর পরে পাঠান বড় হয় এবং গোপন পুলিশ হিসাবে কাজ শুরু করে। তবে এখন পর্যন্ত জানা যায়নি যে পাঠানের বাবা-মাকে কে হত্যা করেছে এবং খুব শীঘ্রই পাঠানও জানতে পারবে তার বাবা-মায়ের খুনি কারা ছিল, আপনি সিনেমাটি দেখার পরে জানতে পারবেন।

পাঠান ফুল মুভি ডাউনলোড Vegamovies

পাঠান মুভি ডাউনলোড করতে, আপনি জনপ্রিয় সাইটগুলিতে গিয়ে এটি ডাউনলোড করতে পারেন, কোন সাইটে আপনি মুভি সম্পর্কিত সাইট বা আইনত বৈধ সাইটগুলি থেকে মুভি ডাউনলোড করতে পারেন।

পাঠান মুভি ডাউনলোড করুন Filmywap

আপনি জানেন যে যে সাইটগুলি বেআইনিভাবে বা পাইরেসি করে সিনেমা ডাউনলোড করে বা বিনামূল্যে প্রদর্শন করে, সেই সাইটগুলি আইনত বন্ধ করা হয়েছে এবং আমরা এটাও বিশ্বাস করি যে আপনার তাদের ব্যাপারে থাকা উচিত নয়। এবং আপনি আপনার বুদ্ধি দিয়ে এই সাইটগুলি এড়িয়ে চলুন. আপনি যদি পাঠান মুভি দেখতে চান বা ডাউনলোড করতে চান, তাহলে আপনার এই মুভিটি শুধুমাত্র অনুমোদিত সাইট থেকে দেখা উচিত। ঠিক আছে, আমরা আপনাকে সিনেমার মুক্তির জন্য অপেক্ষা করার পরামর্শ দিই এবং তারপর আপনি টিকিট কিনে থিয়েটার বা মাল্টিপ্লেক্সে দেখতে পারেন।

পাঠান মুভিতে কিভাবে অনলাইন টিকিট বুক করবেন

প্রিয় বন্ধুরা, আপনিও যদি পাঠান সিনেমা দেখার অপেক্ষায় থাকেন, তাহলে আপনার অপেক্ষার অবসান হতে চলেছে কারণ পাঠান সিনেমাটি বড় পর্দায় অর্থাৎ 25 জানুয়ারী, 2023 তারিখে প্রেক্ষাগৃহে প্রদর্শিত হতে চলেছে এবং আপনি এর জন্য টিকিট বুক করতে পারেন। মুভি অনলাইন বা অফলাইনেও। আপনি Paytm বা বুক মাই শো থেকে পাঠান সিনেমার টিকিট বুক করতে পারেন, যার লিঙ্ক আমরা দিয়েছি।