ময়নাগুড়িতে-গুয়াহাটি এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত, তিনজনের মৃত্যু

Posted on

পাটনা থেকে গুয়াহাটিগামী বিকানের-গুয়াহাটি এক্সপ্রেস ট্রেন জলপাইগুড়ি-ময়নাগুড়ির কাছে লাইনচ্যুত হয়েছে। রেলওয়ে কর্মকর্তারা তিনজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

maynaguri train accident news

পশ্চিমবঙ্গের জলপাইগুড়ি-ময়নাগুড়ির কাছে লাইনচ্যুত হয়েছে বিকানের-গুয়াহাটি এক্সপ্রেস। রেলওয়ে আধিকারিকদের মতে, পশ্চিমবঙ্গের জলপাইগুড়ি জেলার দোহোমনির কাছে বিকানের-গুয়াহাটি এক্সপ্রেস ট্রেনের 12টি বগি লাইনচ্যুত এবং উল্টে গেলে তিনজন যাত্রীর মৃত্যু এবং 10 জনেরও বেশি আহত হওয়ার আশঙ্কা করা হচ্ছে। ঘটনা স্থলে উদ্ধার তৎপরতা চলছে।

যাত্রীবাহী ট্রেনটি পাটনা থেকে গুয়াহাটির দিকে যাচ্ছিল এবং ময়নাগুড়ি পার হওয়ার পরপরই লাইনচ্যুত হয়। ঘটনাস্থলে ছুটে যান আলিপুরদুয়ার ডিআরএম, এসপি ও ডিএম সবাই। ভারতীয় রেলের মতে গুয়াহাটি-বিকানের এক্সপ্রেস 15633 লাইনচ্যুত হওয়ার ঘটনায় একটি উচ্চ-স্তরের রেলওয়ে নিরাপত্তা তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

maynaguri train accident today

উত্তর-পূর্ব সীমান্ত রেলওয়ের আলিপুরদুয়ার ডিভিশনের অধীনে একটি এলাকায় বিকেল ৫টার দিকে দুর্ঘটনাটি ঘটেছে, এনএফআরের একজন মুখপাত্র গুয়াহাটিতে জানিয়েছেন। আলিপুরদুয়ার জংশন থেকে 90 কিলোমিটারেরও বেশি দূরে দুর্ঘটনাটি ঘটেছে, তিনি যোগ করেছেন। “একটি দুর্ঘটনা ত্রাণ ট্রেন একটি মেডিকেল টিমের সাথে ঘটনাস্থলে যাচ্ছে। আমরা আরও বিশদ বিবরণের জন্য অপেক্ষা করছি,” মুখপাত্র বলেছেন।

maynaguri train accident

রেলওয়ে হেল্পলাইন নম্বর

03612731622, 03612731623।

পিটিআই থেকে ইনপুট সহ