Hera Pheri 3 হেরা ফেরি ৩ অক্ষয় কুমার, সুনীল শেঠি এবং পরেশ রাওয়ালের সাথে

খবরটি আশ্চর্যজনকভাবে আসে যখন হেরা ফেরি 3 প্রথম ঘোষণা করা হয়েছিল অভিষেক বচ্চন এবং জন আব্রাহাম অক্ষয় কুমারকে প্রধান হিসাবে প্রতিস্থাপন করেছিলেন। যাইহোক, গল্পটি এখন ভিন্ন, যার অর্থ হল কুমার আবার পরেশ রাওয়াল এবং সুনীল শেঠির সাথে তার ত্রুটিহীন কমিক টাইমিং প্রদর্শন করবেন।

কয়েক বছর ধরে, ভক্তরা হেরা ফেরি 3 -এর আপডেটের জন্য অপেক্ষা করছেন । যদিও হেরা ফেরি ফ্র্যাঞ্চাইজির তৃতীয় অংশ 2014 সালে ফ্লোরে চলে গিয়েছিল, ফিল্মটি বেশ কয়েকটি কারণে স্থবির হয়ে পড়েছিল। এখন প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালা বহুল প্রতীক্ষিত সিক্যুয়েলের একটি আপডেট প্রদান করেছেন যা নিশ্চিত ভক্তদের উত্তেজিত করবে।

বলিউড হাঙ্গামার সাথে একচেটিয়াভাবে কথা বলার সময় , নাদিয়াদওয়ালা বলেছিলেন যে এই ছবিতে প্রথম দুটি হিট- অক্ষয় কুমার , সুনীল শেঠি এবং পরেশ রাওয়ালের প্রধান কাস্ট থাকবে ।

“আপনি খুব শীঘ্রই একই তারকা কাস্ট অক্ষয় জি, পরেশ ভাই এবং সুনীল জি-এর সাথে এটি দেখতে পাবেন। গল্পটি জায়গায় রয়েছে, এবং আমরা নির্দিষ্ট পদ্ধতিতে কাজ করছি, ”নাদিয়াদওয়ালা বলেছেন। “এটি একইভাবে তৈরি করা হবে, চরিত্রগুলির নির্দোষতা বজায় রেখে।

এছাড়াও পড়ুন: The Kashmir Files (2022) Movie Latest News And Updates

আমরা অতীতের অর্জনগুলিকে মঞ্জুর করে নিতে পারি না। তাই, আমাদের বিষয়বস্তু, গল্প, চিত্রনাট্য, চরিত্র, আচরণ ইত্যাদির ক্ষেত্রে আমাদের অতিরিক্ত সতর্ক থাকতে হবে। ” সে যুক্ত করেছিল.

খবরটি আশ্চর্যজনকভাবে আসে যখন মুভিটি প্রথম ঘোষণা করা হয়েছিল অভিষেক বচ্চন এবং জন আব্রাহাম অক্ষয় কুমারকে প্রধান চরিত্রে প্রতিস্থাপন করেছিলেন। যাইহোক, গল্পটি এখন ভিন্ন, যার অর্থ হল কুমার আবার পরেশ রাওয়াল এবং সুনীল শেঠির সাথে তার ত্রুটিহীন কমিক টাইমিং প্রদর্শন করবেন।

পরিচালকের খোঁজ এখনও চলছে। প্রিয়দর্শন যখন হেরা ফেরি পরিচালনা করেছিলেন , দ্বিতীয় অংশটি পরিচালনা করেছিলেন নীরজ ভোরা। এর আগে, মিডিয়া রিপোর্টে বলা হয়েছিল যে ড্রিম গার্ল খ্যাত রাজ শান্দিল্যাকে হেরা ফেরি 3 পরিচালনা করার জন্য বেছে নেওয়া হয়েছিল। তবে নাদিয়াদওয়ালা এই গুজব অস্বীকার করেছেন।

হেরা ফেরি, যা 2000 সালে মুক্তি পায় রাজু, শ্যাম এবং বাবুরাও (যথাক্রমে কুমার, শেঠি এবং রাওয়াল অভিনয় করেছেন) এর জীবনকে অনুসরণ করে একটি ক্রস-সংযোগ হিসাবে তাদের সমস্ত অর্থ সমস্যার সমাধানের দিকে নিয়ে যায়। কিন্তু তাদের দ্রুত অর্থ উপার্জনের সুযোগ কমিক ক্যাপারে হাস্যকরভাবে ভুল হয়ে যায়।

হেরা ফেরি 2 চরিত্রগুলিকে অনুসরণ করেছিল যখন তারা ধনী থেকে রাগের দিকে গিয়েছিল এবং তাদের অর্থ ফেরত পাওয়ার চেষ্টা করেছিল। দুটি চলচ্চিত্রই বছরের পর বছর ধরে একটি ধর্ম সংগ্রহ করেছে।